১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু - প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলায় বিদ্যুতায়িত হয়ে ফারজানা ইয়াসমিন (১৯) ও রাসেল হোসেন (১৪) নামে আপন ভাইবোনের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার একদন্ত ইউনিয়নের নরজান গ্রামে এই ঘটনা ঘটে।

ফারজানা নরজান গ্রামের তাঁতী জাহিদুল ইসলাম হিরো মিয়ার মেয়ে ও ডেঙ্গারগ্রাম মহাবিদ্যালয়ের চলমান এইচএসসি পরীক্ষার্থী এবং তার ছোটভাই রাসেল একদন্ত হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আশুরার ছুটি থাকায় সকাল ৯টার দিকে ফারজানা তার বাবার পাওয়ার লুমে কাজ করতে গিয়ে বিদ্যুতের সংযোগ দিতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় তাকে উদ্ধার করতে তার ছোট ভাই রাসেল এগিয়ে গেলে সেও তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল