০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভারতে নিখোঁজের ৫ মাস পর স্ত্রীর ফোনে হঠাৎ কল

নিখোঁজ আবুল কালাম আজাদ - ছবি - নয়া দিগন্ত

চিকিৎসা করাতে ভারতে গিয়ে পাঁচ মাস ধরে নিখোঁজ মান্দার আবুল কালাম আজাদ (৬২)। হঠাৎ শনিবার রাতে অজানা দু’টি ভারতীয় নম্বর থেকে তার স্ত্রী রোকসানা খাতুনের মোবাইল ফোনে কল আসে। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জানা যায়, নওগাঁর মান্দার পারালাইজড রোগী আবুল কালাম আজাদ চিকিৎসা নিতে ভারতে যাওয়ার পর গত ৩ মার্চ থেকে নিখোঁজ রয়েছেন। তার ভিসার মেয়াদও গত ১১ জুন শেষ হয়ে গেছে।

এদিকে নিখোঁজ স্বামীর চিন্তায় দুঃখ-কষ্টে দিন পার করছেন স্ত্রী। স্বামীর খোঁজ পেতে দ্বারে দ্বারে ঘুরে ক্লান্ত।

নিখোঁজ আবুল কালামের স্ত্রী ও পরিবারের আশা, বেঁচে থাকলে একদিন তিনি বাংলাদেশে তাদের কাছে ফিরে আসবেন।

এমন অবস্থার মধ্যে শনিবার নিখোঁজ আবুল কালাম আজাদ স্ত্রী রোকসানা খাতুনের মোবাইল ফোনে কল আসে। তবে কোনো কথা হয়নি। পরে মোবাইল ফোনে প্রথম কল দেয়া ভারতীয় নম্বরে কল ব্যাক করলে কেউ ফোন ধরেননি। দ্বিতীয় নম্বরে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

কে কেন তার নম্বরে হঠাৎ কল দিয়ে আবার কোন কথা না বলে কেটে দিচ্ছেন এবং কল দিলেও রিসিভ না করায় আতঙ্ক যেন কাটছেই না তার।

নিখোঁজ আবুল কালামের স্ত্রী রোকসানা খাতুন জানান, হঠাৎ শনিবার (১৩ জুলাই) রাত ৮টা ৫২ মিনিটে ০০৯৭১৮১০৭৬১৩০ ও রাত ৮টা ৫৩ মিনিটে +৯৬৮৬২৪১৬৬৯২ নম্বর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল আসে। তবে কোনো কথা হয়নি। এতে তিনি ও তার পরিবার আরো আতঙ্কিত হয়ে পড়েন। পাঁচ মাস হয়ে গেল তার স্বামীর কোনো হদিস মেলেনি।

তিনি আরো জানান, ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ স্বামীর সন্ধান পেতে সম্প্রতি নওগাঁ-৪ (মান্দা) আসনের সংসদ সদস্য এস এম ব্রহানী সুলতান মামুদের কাছে সাহায্যের আবেদন নিয়ে গিয়েছিলাম। তিনি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে আশ্বস্ত করেছেন।


আরো সংবাদ



premium cement
নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই হজযাত্রার কাহিনী

সকল