০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সিরাজগঞ্জ আ’লীগের সাবেক নেতার মাদক মামলায় যাবজ্জীবন

সিরাজগঞ্জ আ’লীগের সাবেক নেতার মাদক মামলায় যাবজ্জীবন - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জ আওয়ামী লীগের সাবেক নেতা মিন্টু শেখকে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। অপর মাদক ব্যবসায়ী বাবু শেখকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে ওই মামলায়।

রোববার (৭ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো: আবুল বাশার মিঞা এ রায় প্রদান করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত মিন্টু শেখ পৌর এলাকার মাহমুদপুর উত্তরপাড়ার শহরাই সেখের ছেলে এবং এ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

যাবজ্জীবন কারাদণ্ডের সাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। মামলার অপর একটি ধারায় দুই বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে তাকে ।

অপর আসামি বাবু শেখ মাহমুদপুর মহল্লার মরহু দানেজ শেখ ওরফে দানু শেখের ছেলে। তাকে পাঁচ বছর কারাদণ্ডের সাথে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। অপর একটি ধারায় তাকে এক বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

রায় ঘোষণার সময় মিন্টু শেখ উপস্থিত থাকলেও বাবু শেখ পলাতক। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জেবুন্নেছা জেবা রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement