০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

পুঠিয়ায় বসত ঘরে সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু

- প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় নিজ বসত ঘরে সাপের কামড়ে ফারিয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি পুঠিয়া পৌর সদরের মেহের আলীর স্ত্রী।

শুক্রবার (২৮ জুন) ভোর ৫টার দিকে কাঁঠালবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠে চৌকি থেকে নেমে তার বিছানা ঠিক করছিলেন ফারিয়া বেগম। তখন চৌকির নিচে মেঝেতে থাকা একটি সাপ তার পায়ে কামড় দিয়ে দ্রুত পালিয়ে যায়। তার চিৎকারের ছেলে-মেয়েরা এসে ওঝার বাড়িতে নিয়ে যায়। এমতাবস্থায় ওঝা তাকে হাসপাতালে নিতে বললে তার স্বজনরা সকাল ৯টার দিকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। এ সময় কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফারিয়া বেগমের স্বামী মেহের আলী জানান, রাতে তিনি একটি স’মিল পাহারা দেন। সকালে বাড়ি থেকে ফোন আসার পর ঘটনাটি জানতে পারেন। তবে সাপটিকে কেউ দেখতে পায়নি। তাই কী ধরনের সাপ কামড়িয়েছে তা কেউ জানে না।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, বিষয়টি শুনেছি। তাকে দাফন করতে বলা হয়েছে। এখন বর্ষাকাল তাই বাড়ির চারদিক পরিষ্কার রাখার পরামর্শ দেন তিনি।


আরো সংবাদ



premium cement
সিমেন্ট শিটের ব্যবহারে প্রাণিসম্পদ খাতে উৎপাদন বাড়বে ১২ হাজার কোটি টাকার বিমানবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা ফুয়াদের আগাম জামিন কেরুর ডিস্টিলারি থেকে উধাও হওয়া স্প্রিরিটের সন্ধানে ৩ তদন্ত কমিটি ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী চাচাতো বোনকে ধর্ষণের পরে হত্যা গ্রেফতার ১ উচ্চশিক্ষার মূল উদ্দেশ্য মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়া : স্পিকার চিরিরবন্দরে ২৮ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে লাপাত্তা রকেট কর্মী ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের এজিএম অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংকের পরিচালক পদে নাজিম উদ্দিনের পদোন্নতি ইউজিসি প্রফেসর হলেন ড. লুৎফুল হাসান ও ড. জেবা ইসলাম প্রকাশিত সংবাদ সম্পর্কে ইসলামী ব্যাংকের বক্তব্য

সকল