২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বৈদ্যুতিক মিটার ও সাব-মার্সিবল পাম্পসহ আন্তজেলা চোর দলের সদস্য গ্রেফতার

গ্রেফতার জাহান আলী - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে বৈদ্যুতিক মিটার চুরির সাথে জড়িত আন্তজেলা চোর দলের সক্রিয় সদস্য জাহান আলীকে (৪৯) গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ৩টি চোরাই বৈদ্যুতিক মিটার এবং ১টি সাব-মার্সিবল পাম্প উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো: রুহুল আমিন। এর আগে, সাপাহার উপজেলার সাপাহার বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জাহান আলী বগুড়া জেলার আদমদিঘী থানার বড় আখিরা গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৯ মার্চ রাত অনুমান দেড়টা থেকে ভোর অনুমান ৫টার মধ্যে যেকোনো সময় থানার ৯ নম্বর চেরাগপুর ইউপির সোনাদিঘী গ্রামের একটি ইট ভাটা হতে দু’টি বৈদ্যুতিক মিটার চুরি করে। এই বৈদ্যুতিক মিটার চোরেরা বৈদ্যুতিক মিটার ফিরে পেতে ১টি করে মোবাইলফোন নম্বর মিটার বক্সের মধ্যে রেখে যায়।

এই ঘটনায় থানার আলিপুর গ্রামের মো: আলম হোসেন মহাদেবপুর থানায় গতকাল একটি এজাহার দিলে জড়িত চোরদের শনাক্ত করন ও আটক ও চোরাই বৈদ্যুতিক মিটার উদ্ধারে পুলিশ তৎপর হয়। এরপর মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত), মহাদেবপুর থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশ টিম বুধবার পূর্বরাতে সাপাহার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জাহান আলীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বৈদ্যুতিক মিটার চুরির কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্য মতে মহাদেবপুর থানার ৯ নম্বর চেরাগপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা হতে তিনটি বৈদ্যুতিক মিটার ও একটি সাব-মার্সিবল পাম্প উদ্ধার করা হয়।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, আটককৃতকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং চুরির সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement