২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১

রেললাইনের পিন চুরির সময় সজিবুল ইসলাম আটক - ছবি : নয়া দিগন্ত

পাবনার ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সজিবুল ইসলাম (২২) নামে একজনকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল সায়েনউদ্দিন মোড়-সংলগ্ন ঈশ্বরদী-দক্ষিণাঞ্চল ও ঈশ্বরদী পদ্মা সেতু রেললাইনে এ ঘটনা ঘটে।

আটক হওয়া সজিবুল ইসলাম কুষ্টিয়া উপজেলার দৌলতপুর উপজেলার নারায়নপুর গ্রামের মহাবুল ইসলামের ছেলে। তিনি ঈশ্বরদীর জয়নগরে নানার বাড়িতে থাকেন।

আটকের সময় তার কাছ থেকে চাইনিজ কুড়াল ও খোলা পিন উদ্ধার করা হয়।

জানা যায়, আজ দুপুরে রেললাইনের ওপর কেউ না থাকায় সজিবুলসহ তার দু’সহযোগী পিন খুলতেছিলেন। এ সময় উপজেলার কলম হোসেনের ছেলে কনক ও তার বন্ধুরা রেললাইনে উঠলে তাদের পিন খুলতে দেখেন। তারা চিৎকার দিলে আরো লোকজন জড়ো হয়ে তাদের ধাওয়া করেন। এ সময় দু’জন পালিয়ে গেলেও সজিবুলকে আটক করেন এলাকাবাসী।

খবর পেয়ে ছুটে আসেন রেললাইনের কর্মচারীরা ও পাকশী ফাঁড়ির পুলিশ সদস্য মুকুল হোসেন। পরে রেলওয়ে নিরাপত্তা থানায় (জিআরপি) সজিবুলকে সোপর্দ করে রেলকর্মচারীরা।

স্থানীয়রা জানান, পিন খুলে নেয়া হলে এতে রেললাইনে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা থাকে।

এ বিষয়ে ঈশ্বরদী জিআরপি থানার দায়িত্বরত সাব ইন্সপেক্টর আবু সাইদ জানান, ‘ওই এলাকায় দায়িত্বরত রেলকর্মচারীরা ও স্থানীয় লোকজন সজিবুলকে আমাদের কাছে সোপর্দ করেছেন। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলা নথিভুক্ত হলে তাকে পাবনা হাজতে পাঠানো হবে।’

 


আরো সংবাদ



premium cement
অতিরিক্ত লবণে উচ্চ রক্তচাপের ঝুঁকি, কম খেলে হতে পারে মৃত্যুও দেশে ফিরেছেন মির্জা ফখরুল ‘শেখ হাসিনা দেশের ইতিহাসে নিকৃষ্ট স্বৈরাচার’ ঘরের মাঠে কোণঠাসা ভারত, ভাঙতে চলেছে ২ দশকের রেকর্ড চৌদ্দগ্রাম প্রেস ক্লাবের আহ্বায়ক ফরায়েজীর রোগমুক্তি কামনায় দোয়া ‘বিগত আমলে মানুষ প্রতিটি সেক্টরে জিম্মি ছিল’ যুক্তরাষ্ট্র-কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাপ্রধান চট্টগ্রামে ছাত্র আন্দোলনে নিহত শহীদ ওয়াসিমের শোকসভা আমরা নিষিদ্ধের রাজনীতি বিশ্বাস করি না : খায়রুল কবির খোকন ঘুমধুম সীমান্তে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ২ শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না : সেলিম উদ্দিন

সকল