২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

গাবতলীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, আটক ১

ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রকে গলা কেটে হত্যা - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার গাবতলীতে মবাশির হোসেন (১২) নামের এক ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত স্কুলছাত্রের চাচাত ভাই নাবিল আহম্মেদকে (২০) আটক করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ উপজেলার নাড়ুয়ামালা গ্রামে এ ঘটনাটি ঘটে।

মবাশির হোসেন নাড়ুয়ামালা গ্রামের শফিউর আহসানের ছেলে ও গাবতলী আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

অভিযুক্ত নাবিল প্রামানিক একই গ্রামের সেলিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে মবাশির হোসেনের হার্টের অপারেশন করা হয়। এ কারণে তিনি বাড়ি থেকে বের হতেন না। সোমবার তিনি বিছানায় শুয়ে তার চাচাত ভাই নাবিলের মোবাইল ব্যবহার করছিলেন। না বলে মোবাইল নেয়ার কারণে নাবিল আহম্মেদ মবাশিরকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করেন।

নাবিল আহম্মেদও মানসিক রোগী বলে জানা গেছে। তিনি ওই বাড়িতেই থাকেন। ঘটনার পর পালিয়ে না গিয়ে বাড়িতেই ঘোরাঘুরি করছিলেন। পরিবারের লোকজন ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নাবিলকে আটক করে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিক ইকবাল জানান, স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন নাবিল মানসিক রোগী। হত্যাকাণ্ডের বিষয়ে নাবিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল