২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

ঈশ্বরদীতে পৃথক ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

মারিয়া খাতুন শাম্মি ও জিহাদ হোসেন নামে দু’শিক্ষার্থীর মৃত্যু - প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে পৃথক ঘটনায় মারিয়া খাতুন শাম্মি (১৩) ও জিহাদ হোসেন (১৪) নামে দু’শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ।

জানা যায়, ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী বটতলার হাসিবুর রহমানের মেয়ে ও রিয়াজুদ্দিন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী মারিয়া খাতুন শাম্মি। তাকে মোবাইল ফোন ব্যবহারে বিধি-নিষেধ আরোপ করায় মা-বাবার ওপর অভিমান করে নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

অন্যদিকে একই ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়ার বাবু ইসলামের ছেলে ও ভাষা শহীদ বিদ্যা নিকেতনের অষ্টম শ্রেণির ছাত্র জিহাদ হোসেনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। কোলেরকান্দি খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যান তিনি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ জানান, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় দু’টি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া ময়নাতদন্ত শেষে লাশ দু’টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ জাতিসঙ্ঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার ঢাকা আসছেন ইতালি দূতাবাস কর্মকর্তাদের ছবি ও আইডি ব্যবহার করে প্রতারণা ১৫৭.৯০ টাকা লিটার দরে সয়াবিন তেল কিনবে সরকার বিয়ে বিচ্ছেদের পথেই হাঁটছেন প্রিন্স হ্যারি ও মেগান! পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট : প্রধান আসামি গ্রেফতার বাংলাদেশে আনুপাতিক নির্বাচন পদ্ধতিতে নির্বাচন সম্ভব? সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের বিরুদ্ধে রিভিউ শুনানি আজ পদোন্নতি পদায়নে এখনো সুবিধা নিচ্ছেন আওয়ামীপন্থী শিক্ষকরা

সকল