১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

সাঁথিয়ায় ৪৫ হাজার জাল টাকাসহ যুবক গ্রেফতার

সাঁথিয়ায় ৪৫ হাজার জাল টাকাসহ যুবক গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়া থানায় ৪৫ হাজার জাল টাকাসহ এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) উপজেলার মিয়াপুর বনগ্রাম হাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হালিম শেখ (৪০) পাবনা সদর থানার তারাবাড়িয়া ইউনিয়নের কেলচুরি গ্রামের আবদুর রহিম শেখের ছেলে।

সাঁথিয়া থানায় অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সাঁথিয়া থানার এসআই শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল মিয়াপুর বনগ্রাম হাট থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার থেকে ৪৫ হাজার জাল টাকা উদ্ধার করা হয়।

সূত্রটি আরো জানায়, হালিম বনগ্রাম বাজারে কয়েকটি দোকান থেকে সিগারেট কিনে ১,০০০ ও ৫০০ টাকার জাল নোটে মূল্য পরিশোধ করেন। বিষয়টি জানাজানি হলে হাট কর্তৃপক্ষ থানাকে অবহিত করে। পরে থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৪৫ হাজার টাকাসহ তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে সাঁথিয়া থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
স্বর্ণের দাম আবারো বাড়ল ফতুল্লা আ’লীগ নেতার বাড়িতে পলাতক ক্যাডারদের আশ্রয় নির্বাচন নিয়ে আমাদের অস্থিরতা ও তাড়াহুড়া নেই : ভিপি নুর ১৫ বছর মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারেনি : উপদেষ্টা আদিলুর ‘সাকিব-মাশরাফি ভালো খেলোয়াড় হলেও তারা ফ্যাসিবাদের দোসর’ আ’লীগের আমলে কারা নির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা ক্রিকেটারদের প্রতি যে আহ্বান জানালেন বাংলাদেশ দলের নতুন কোচ ইসরাইল ইরানে কখন ও কোথায় হামলা চালাবে, জানেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে লেবার পার্টির ১৮ দফা প্রস্তাব কালীগঞ্জে জামায়াতের মোটর শোভাযাত্রা ও পথসভা তিন মাসের মধ্যে সর্বনিম্ন ঢাকা স্টক এক্সচেঞ্জের সূচক, অধিকাংশ কোম্পানির দরপতন

সকল