১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু -

সিরাজগঞ্জের রায়গঞ্জে পানিতে ডুবে এক শিশু মারা গেছে। শনিবার সকাল ৯টার দিকে রায়গঞ্জ পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের আয়ের পাড়া মহল্লায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি জানিয়েছেন সাবেক পৌর কাউন্সিলর জিয়াউল হক জিয়া। মৃত তাসিন আয়ের পাড়া মহল্লার প্রবাসী রাকিবুল হাসানের ছোট ছেলে।

জানা যায়, রাস্তার পাশে পুকুরে শিশুটির লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা। পরে শিশুটিকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিমুল ইহসান তৌহিদ বলেন, হাসপাতালের আনার আগেই তাসিন নামে তিন বছরের শিশুটির মৃত্যু হয়েছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর সাথে মুখোমুখি সংঘর্ষে ৯ ইসরাইলি সেনা নিহত প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য চায় মুসলিম লীগ জাতীয় সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটির শপথ গ্রহণ ও ৯ দফা দাবি ঘোষণা বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তার ভাই গ্রেফতার ঈশ্বরগঞ্জে চোরাই মালসহ চোর আটক পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট : প্রধান আসামি গ্রেফতার হাসিনাসহ তাদের দোসরদের দেশে এনে বিচার করতে হবে : রফিকুল ইসলাম খান শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শেষ পর্যন্ত সংলাপে ডাক পেল না জাতীয় পার্টি আশুগঞ্জে শিক্ষার্থীদের উপর হামলায় আ’লীগ নেতা গ্রেফতার প্রধান উপদেষ্টার সাথে বৈঠকে এলডিপির ২৩ প্রস্তাব

সকল