১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু -

সিরাজগঞ্জের রায়গঞ্জে পানিতে ডুবে এক শিশু মারা গেছে। শনিবার সকাল ৯টার দিকে রায়গঞ্জ পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের আয়ের পাড়া মহল্লায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি জানিয়েছেন সাবেক পৌর কাউন্সিলর জিয়াউল হক জিয়া। মৃত তাসিন আয়ের পাড়া মহল্লার প্রবাসী রাকিবুল হাসানের ছোট ছেলে।

জানা যায়, রাস্তার পাশে পুকুরে শিশুটির লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা। পরে শিশুটিকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিমুল ইহসান তৌহিদ বলেন, হাসপাতালের আনার আগেই তাসিন নামে তিন বছরের শিশুটির মৃত্যু হয়েছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আর কোনো ফ্যাসিবাদ দেখতে চাই না : চরমোনাই পীর ক্যাম্পাসে এসে তোপের মুখে ইবি ছাত্রলীগ নেতা বেরোবিতে শহীদ আবু সাঈদকে ব্র্যান্ডিং করতে বিভাগীয় প্রতিযোগিতা ইসরাইলি হামলায় হিজবুল্লাহ কমান্ডার নিহত কুয়াকাটায় ২০ মামলার আসামি জুয়েল গ্রেফতার স্বৈরাচারের দোসররা গার্মেন্টস শিল্প ধ্বংসের পায়তারা করছে : আতিকুর রহমান নারীদের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া হবে না : জামায়াত আমির দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান উপদেষ্টা আসিফের জামায়াত মানুষের অধিকারের নিশ্চয়তা দিতে কাজ করছে : ড. রেজাউল করিম ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের প্রতি সমর্থন ও সহযোগিতার আহ্বান জামায়াতের ‘দেশের উন্নয়নের জন্য মীর কাশেম আলীর মতো ব্যবসায়ীদের খুব প্রয়োজন’

সকল