১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে পুনাক ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয়কেন্দ্রের উদ্বোধন

পুনাক ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয়কেন্দ্রের উদ্বোধন - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয়কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ লাইনস্ শাপলা গেইট-সংলগ্ন পুনাক ভবনে বিক্রয়কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সহধর্মিণী ও আরএমপি, পুনাকের সভানেত্রী মাহবুবা আক্তার শিউলী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিক্রয়কেন্দ্র উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, ‘বাংলাদেশ পুলিশের একটি অঙ্গ সংগঠন হচ্ছে পুনাক। দীর্ঘ পথ চলায় পুনাক বাংলাদেশ পুলিশ পরিবারের কল্যাণে সগৌরবে কাজ করে যাচ্ছে। এছাড়াও পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, শ্রদ্ধাবোধ ও মেধা বিকাশে সহায়তা করছে।’

তিনি বলেন, ‘পুনাক ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয়কেন্দ্রের উদ্বোধনের মাধ্যমে আরএমপি পুনাকের দীর্ঘ দিনের আশা-আকাঙ্ক্ষা পূর্ণ হলো। এ বিক্রয় কেন্দ্র থেকে পুলিশ পরিবারের সদস্যদের ও রাজশাহীর বিভিন্ন ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরি করা বিভিন্ন হস্তশিল্প ন্যায্য মূল্যে ক্রয় করে সাধারণ জনগণসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপকৃত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।’

এরপর পুনাক সভানেত্রী মাহবুবা আক্তার এবং আরএমপি-এর কমিশনার ও পুনাক উপদেষ্টা মোহাম্মদ আবু সুফিয়ান বিক্রয়কেন্দ্র পরিদর্শন এবং পণ্যে মান দেখে সন্তোষ প্রকাশ করেন। এসব পণ্য উৎপাদনে পুনাক সদস্য ও ক্ষুদ্র উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসা করেন তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন আরএমপি পুনাকের সহ-সভানেত্রী ফাহমিদা নাহার, সাধারণ সম্পাদিকা আয়েশা সাইফ।


আরো সংবাদ



premium cement