১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

মারা গেছেন মা, বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মেয়েসহ নিহত ২

মারা গেছেন মা, বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মেয়েসহ নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে ঢাকা থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় ট্রাকচাপায় দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলচালক রাকিবুল ইসলাম।

রোববার সকাল ৮টায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা উপজেলার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামে মেয়ে ও মোটরসাইকেল চালক রাকিবুল ইসলামের স্ত্রী নূপুর আক্তার (২২) এবং একই এলাকার আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার (১৮)।

জানা যায়, তারা গাজীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করেন। শনিবার রাতে নিহত নূপুর আক্তারের মা মারা গেছেন খবর পেয়ে ভোরে মোটরসাইল নিয়ে নূপুর আক্তার, তার স্বামী রাকিবুল ইসলাম ও চাচাতো বোন রুনা আক্তার বাড়িতে ফিরছিলেন। তারা ওই এলাকায় এলে মোটরসাইকেলটি রাস্তার উপর পড়ে যায়। এ সময় পেছনে থাকা একটি ট্রাকে পিষ্ট হয় তারা। এতে ঘটনাস্থলেই নূপুর আক্তার ও রুনা আক্তার নিহত হন এবং চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হন।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহতকে দ্রুত উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় এবং নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম জানান, ট্রাকটি পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
বৈরুত থেকে নিহত ইরানি জেনারেলের লাশ উদ্ধার নিরাপত্তা পাবেন সাকিব : ক্রীড়া উপদেষ্টা বন্যায় শেরপুরে কৃষি ও মৎস্যখাতে ক্ষতি ৬০০ কোটির বেশি ভারতে ১১ চালানে রফতানি হলো ৫৩৩ টন ইলিশ স্কটল্যান্ডের স্বাধীনতার পুরোধা আলেক্স স্যামন্ডের মৃত্যু সনি-স্মার্ট শোরুমে মিলছে নতুন মডেলের জেনুইন টিভি ও আল্ট সাউন্ড সিস্টেম সেপ্টম্বরে ইসরাইলি হামলায় লেবাননে নিহত ১৬৪৫ দ্রুতই ছাত্র-জনতার হত্যার বিচার করতে হবে : ডা. শফিকুর ১২ ঘণ্টার চেষ্টায় কুতুবদিয়ায় এলপিজি জাহাজের আগুন নিয়ন্ত্রণে লেবাননকে পৃষ্ঠপোষকতা দেয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ইরানের সরকারে বদল হলেও মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি : গয়েশ্বর

সকল