১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে জামায়াত নেতা আবুল কালাম আজাদের ইন্তেকাল

রাজশাহীতে জামায়াত নেতা আবুল কালাম আজাদের ইন্তেকাল - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরীর সাবেক নায়েবে আমির ও সাবেক সেক্রেটারি আবুল কালাম আজাদ ইন্তেকাল করেছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় নগরীর ইসলামী ব্যংক মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার বয়স হয়েছিল ৮০ বছর। তার দু’ছেলে ও তিন মেয়ে রয়েছে।

রাজশাহী নগরীর বারো রাস্তার মোড়ে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হবে।

এ দিকে জামায়াতের প্রবীণ এ নেতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনটির নেতারা। সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরীর আমির ড. মাওলানা কেরামত আলী ও সেক্রেটারি ইমাজ উদ্দিন মণ্ডল এবং মহানগরীর কর্মপরিষদ সদসরা এ শোক প্রকাশ করেন। এতে নেতারা বলেন, ইসলামি আন্দোলনের জন্য আবুল কালাম আজাদ ছিলেন নিবেদিত প্রাণ ও আপোষহীন। পেশাগত জীবনে তিনি ব্যবসায়ী ও ইসলামি আন্দোলনের একজন বলিষ্ঠ নেতা ছিলেন।


আরো সংবাদ



premium cement
বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আজহারীকে মালয়েশিয়া বিমানবন্দরে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর মুক্ত আকাশে মেঘ দেখলেই উৎকণ্ঠায় থাকেন ভবদহপাড়ের বাসিন্দারা বাবুগঞ্জে সওজের জমি দখল করে দোকানঘর নির্মাণ গলাচিপায় ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান চলছে ভারপ্রাপ্ত প্রধানদের অধীনে কমলগঞ্জে ও শাহাবাজপুরে জনপ্রিয় পাহাড়ি সবজি ‘বাঁশ কোড়ল’ গৌরীপুরে সরকারি জমিতে আ’লীগ কার্যালয়সহ ১৫৭টি স্থাপনা ফুলবাড়ীতে আগাম জাতের ধান কাটা-মাড়াইয়ের ধুম বানিয়াচং ও আত্রাইয়ে বজ্রপাতে দ্ইু মৎস্যজীবীর মৃত্যু সোনারগাঁওয়ে বিএনপি নেতার পূজামণ্ডপ পরিদর্শন সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ দাফনে অর্থ সহায়তা

সকল