০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার

রাজশাহীতে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর বাগমারা উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরের দিকে স্থানীয়রা উপজেলার কাষ্টনাংলা গ্রামের এক পুকুরে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল সে। পরে ভাসমান লাশ দেখতে পায় স্থানয়ীরা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

এ সময় মৃতের চোখ এবং গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়।

মৃত মো: সবুজ (১৫) পার্শ্ববর্তী মাধনগর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, পুকুর থেকে লাশ তুলে সুরতহাল প্রস্তুত করা হয়। এ সময় লাশের চোখে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া পাশেই পাওয়া গেছে একটি চেইন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে আঘাত কেন হয়েছে, তা তারা এখনো নিশ্চিত নন। মাছের ঠোকরেও এই আঘাত হতে পারে।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে।


আরো সংবাদ



premium cement
শেখ মুজিবের ছবি মুছে নতুন নোট বানানোর ঘোষণা সরকারের সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা ইংল্যান্ডকে হারাতে ১১৯ রান প্রয়োজন বাংলাদেশের ভারতে গেল ৪১০ টন ইলিশ ‘রাষ্ট্র পরিচালনার স্টাইল পরিবর্তন করা খুবই জরুরি’ মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিয়েছে যে সপ্তাহটি ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সন্ত্রাস চাঁদাবাজ ও লুটেরাদের ভয়ের কারণ আছে : সীরাত মাহফিলে বক্তরা বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

সকল