০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার

রাজশাহীতে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর বাগমারা উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরের দিকে স্থানীয়রা উপজেলার কাষ্টনাংলা গ্রামের এক পুকুরে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল সে। পরে ভাসমান লাশ দেখতে পায় স্থানয়ীরা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

এ সময় মৃতের চোখ এবং গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়।

মৃত মো: সবুজ (১৫) পার্শ্ববর্তী মাধনগর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, পুকুর থেকে লাশ তুলে সুরতহাল প্রস্তুত করা হয়। এ সময় লাশের চোখে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া পাশেই পাওয়া গেছে একটি চেইন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে আঘাত কেন হয়েছে, তা তারা এখনো নিশ্চিত নন। মাছের ঠোকরেও এই আঘাত হতে পারে।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে।


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল