০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু

স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুর উপজেলায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো পাঁচজন।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৩টর দিকে জয়লা আলাদি বিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়লা আলাদি গ্রামের মাওলা বক্সের ছেলে জাহিদুল ইসলাম জাহিদ (১৭) ও খানপুর ইউনিয়নের আবু তালেবের ছেলে মোরসালিন (১৮)।

আহতরা হলেন জয়লা জোয়ান গ্রামের জহুরুল ইসলামের ছেলে রুস্তম আলী, মইনুদ্দিনের ছেলে জাকারিয়া, আব্দুস সাত্তারের ছেলে সিহাব, আশরাফুল ইসলামের ছেলে রাসেল ও আফতাব উদ্দিনের ছেলে মিরাজুল।

স্থানীয় বাসিন্দা শহিদুল ইসলাম জানান, ‘আমার বাড়ির পাশে বালুর মাঠে দুপুর ২টার দিকে বন্ধুদের নিয়ে ফুটবল খেলছিল তারা। বিকেল ৩টার দিকে ঝড়-বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এ সময় মনে হয় বজ্রপাতে আমার ঘরের ওপর আগুন জ্বলছে। পরে বাইরে গিয়ে দেখি জাহিদুল ইসলাম জাহিদ নামের একজন ঘটনাস্থলেই মারা গেছেন। এতে আরো পাঁচজন আহত হয়ে পড়ে আছেন। পরে আহতদের হাসপাতালে নেয়ার পথে মোরসালিন নামে আরেক বন্ধু মারা যান।’

এ বিষয়ে সুঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন কবির বিপ্লব জনান, বজ্রপাতে দু’জনের মৃত্যু হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ যুক্তরাজ্যের ইসলামিক ফাউন্ডেশন ও ইবির আইআইইআরের মধ্যে গবেষণা চুক্তি জলাবদ্ধ ঢাকায় আরো বৃষ্টির পূর্বাভাস ‘ইরানের হামলা ইসরাইলের জন্য শিক্ষা’ টাকায় থাকছে না শেখ মুজিবের ছবি সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা

সকল