০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া

জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া - ছবি : নয়া দিগন্ত

সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক ভারপ্রাপ্ত আমির ও তালীমুল ইসলাম একাডেমি অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আব্বাস আলী খানের স্মরণে দোয়া মাহফিল হয়েছে।

দোয়া মাহফিলে তাঁর জীবন ও কর্মের ওপর সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে এই একাডেমি অ্যান্ড কলেজ আয়োজিত আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ বি এম ছিদ্দীকুল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন তালীমুল ইসলাম ট্রাস্টের নবনির্বাচিত চেয়ারম্যান ও জয়পুরহাট জেলা জামায়াতে ইসলামীর আমির ডাক্তার ফজলুর রহমান সাঈদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন তালীমুল ইসলাম ট্রাস্টের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি গোলাম কিবরিয়া মণ্ডল, তালীমুল ইসলাম ট্রাস্টের নবনির্বাচিত সেক্রেটারি ও জেলা জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি হাসিবুল আলম লিটন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মালেক, প্রকৌশলী আব্দুল বাতেন, মাওলানা মাহমুদুল হাসান, এস এম রাশেদুল আলম সবুজসহ ট্রাস্টের নবনির্বাচিত সকল সদস্য এবং কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা।

আব্বাস আলী খান ছিলেন বাংলাদেশের ইতিহাসে অন্যতম প্রধান রাজনীতিক, ইতিহাসবিদ, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও সংগঠক। ১৯৯৯ সালের ৩ অক্টোবর তিনি ইন্তেকাল করেন ।


আরো সংবাদ



premium cement