০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাঁথিয়ার আতাইকুলায় যুবকের লাশ উদ্ধার

সাঁথিয়ার আতাইকুলায় যুবকের লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা তৈলকুপির একটি পুকুর থেকে মো: রবিউল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে আতাইকুলা থানার আর-আতাইকুলা ইউনিয়নের তৈলকুপি গ্রামের হাইওয়ে রোডের পাশে একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রবিউল ইসলাম পাবনা সদর উপজেলার গাছপাড়া মহল্লার রাহেন ইসলামের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম হাবিবুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে পুকুরে লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ সেখান লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে রাতের কোনো এক সময় ব্যাটারিচালিত রিকশা ছিনতাইয়ের পর তাকে হত্যা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলি বাহিনীর লেবাননে প্রবেশের তথ্য মিথ্যা : হিজবুল্লাহ নেতা স্ত্রী তালাক দেয়ায় দেড়মণ দুধ দিয়ে গোসল করলেন স্বামী খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ বেক্সিমকোর শেয়ারে আইন ভঙ্গ : ৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা তাড়াশে যৌথবাহিনীর অভিযানে চাল ব্যবসায়ী আটক শিগেরু ইশিবা জাপানের নতুন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার পল্লীতে বজ্রপাতে যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সাহসী ভূমিকা রেখেছেন সাংবাদিক গাজী : গোলাম পরওয়ার যুদ্ধে গাজার দুই-তৃতীয়াংশ ভবন ক্ষতিগ্রস্ত : জাতিসঙ্ঘ সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান-আইভিসহ ১০১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সকল