৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিরাজগঞ্জের সাবেক এমপি হেনরি স্বামীসহ গ্রেফতার

হেনরি ও তার স্বামী লাবুকে গ্রেফতার করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সদ্য সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান লাবু তালকদারকে গ্রেফতার করা হয়েছে। গা-ঢাকা দেয়া অবস্থায় মৌলভীবাজার জেলার বর্ষিজোড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৩০ সেপ্টেম্বর) র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ শহরে গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বিক্ষোভ চলাকালে ছাত্র-জনতার ওপর হামলা করে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। আওয়ামী লীগের ওই হামলায় জেলা যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু খানসহ তিনজন নিহত হন। ওই হত্যাকাণ্ডের ঘটনায় সিরাজগঞ্জের-২ সদর আসনের সাবেক এমপি জান্নাত আরা হেনরি ও তার স্বামী সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান লাবু তালুকদার, সাবেক এমপি অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত ও আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ ১৫০ নামীয় ও অজ্ঞাত ১০০/১৫০ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়। এরপর থেকেই পলাতক ছিলেন হেনরী ও তার স্বামী লাবু।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, গত ৪ আগস্ট সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বিক্ষোভ চলাকালে ছাত্র-জনতার ওপর হামলা ও হত্যাকাণ্ডের ঘটনায় সিরাজগঞ্জ-২ সদর আসনের সাবেক এমপি জান্নাত আরা হেনরি ও তার স্বামী লাবু তালুকদারকে মৌলভীবাজার জেলার বর্ষিজোড়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
ডিসি নিয়োগে হট্টগোল ও বিশৃঙ্খলা করায় ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ রাশিয়া ইউক্রেনে ‘নির্ধারিত সব লক্ষ্য’ পূরণ করবে : পুতিন জয়, পুতুল ও ববির ব্যাংক হিসাব জব্দ দাবি বাস্তবায়নে আলোচনার আশ্বাসে যমুনা ছাড়লেন ৩৫ প্রত্যাশীরা জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ মহিলা বিভাগের সেমিনার মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত নির্বাচন প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব ‘শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা কি কম ছিল?’ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ তারেক রহমানের ইবিতে দ্বিতীয় মেধাতালিকার সাক্ষাৎকার ৮ অক্টোবর

সকল