২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মহাদেবপুরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে বৃদ্ধের মৃত্যু

মহাদেবপুরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে বৃদ্ধের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে মকবুল হোসেন (৬৫) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার খাজুর ইউনিয়নের বলরামপুর গ্রামের মরহুম আব্দুল কাউয়ুমের ছেলে। শুক্রবার বিকেল ৩টায় তিনি মারা যান।

এ ঘটনায় স্থানীয়রা নুরুননবী ওরফে নুরনবীকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি একই গ্রামের মরহুম শুকুর উদ্দিনের ছেলে এবং তিনিও অটোরিকশা চালক।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বাড়ির সামনে দিয়ে অটোচার্জার চার্জ দিতে নিয়ে যাওয়ার সময় মকবুল হোসেনের সাথে নুরনবীর কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দুপুর ১টায় তারা উভয়ে নিজ নিজ অটোচার্জার নিয়ে উপজেলা সদরের বকের মোড়ে এলে আবার কথা কাটাকাটি থেকে মারামারির সূত্রপাত ঘটে। একপর্যায়ে নুরনবী পাশে থাকা সড়কে কাজ করা বুলডোজারের ভেতর থেকে একটি হাতুড় নিয়ে এসে মকবুলের মাথায় আঘাত করে। এতে মকবুল মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে ধরে উত্তম মধ্যম দেন। পরে বিকেল ৩টায় উভয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মকবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত নুরনবীকে সেখানে চিকিৎসা দেয়া হয়। পরে জনতা তাকে পুলিশে দেয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খুরশিদুল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মকবুলের মৃত্যু হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement