২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের মতবিনিময়

পূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের মতবিনিময় - নয়া দিগন্ত

দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপার মো: আনিসুজ্জামানের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ সভার আয়োজন করা হয়।

জানা গেছে, আগামী ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত পাঁচ দিনব্যাপী অনুষ্ঠিত হবে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব। শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর করতে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক বিষয়ে জেলার পূজা উদযাপন কমিটির নেতাদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার মো: আনিসুজ্জামান বলেন, এ বছর রাজশাহী জেলার আটটি থানায় মোট ৩০৭টি পূজামণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এতে সর্বোচ্চ নিরাপত্তার লক্ষ্যে রাজশাহী পুলিশ নিরলসভাবে কাজ করবে।

পুলিশ সুপার আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। যুগ যুগ ধরে এদেশে সকল ধর্মের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে চলছে। তাই দুর্গাপূজায় যাতে কোনো সুযোগসন্ধানী ও স্বার্থান্বেষী মহল অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) আবু সালেহ মো: আশরাফুল আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মো: খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলমসহ রাজশাহী জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা। এছাড়াও অনুষ্ঠানে রাজশাহী জেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাবেক আইনমন্ত্রী ও সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২ বৃষ্টি হবে সারা দেশেই : দুর্বল হয়েছে লঘুচাপ ভারতে রাসূলের সা: অবমাননার প্রতিবাদ হেফাজতসহ বিভিন্ন সংগঠনের দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না : খোমেনি ড. ইউনূসকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শুভেচ্ছা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক খালেদা জিয়া : এ বায়োগ্রাফি অব ডেমোক্র্যসি গ্রন্থের মোড়ক উন্মোচন রোহিঙ্গা সঙ্কট সমাধান না হলে পুরো অঞ্চল সমস্যায় পড়বে প্রয়োজন না হলেও ভারতের সাথে যৌথ রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ

সকল