২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু - প্রতীকী

পাবনায় সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে অরশা খাতুনের (১৩) মৃত্যু হয়েছে। ঘটনার সময় তাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় তার মা আরজিনা খাতুনের (৪৫)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার আতাইকুলা থানার আতাইকুলা ইউনিয়নের কাচারপুর পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আরজিনা খাতুনের ওই গ্রামের নবাব উদ্দিন খানের স্ত্রী। তার মেয়ে অরশা খাতুন কাচারপুর দাখিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৪টার দিকে বাড়িতে টিনের চালার নিচে বৃষ্টির পানিতে গোসল করছিল মেয়ে অরশা খাতুন। গোসল করে গোয়াল ঘরে উঠতে গিয়ে লোহার দরজায় লেগে বিদ্যুৎপৃষ্ট হন। এতে বিদ্যুতের তার ছিড়ে পুরো গোয়ালঘর বিদ্যুতায়িত হয়েছে। এ সময় মেয়েকে বাঁচাতে গেলে মা আরজিনা খাতুনও বিদ্যুৎপৃষ্টে মারা যান।

স্বামী নবাব উদ্দিন খান বলেন, ‘অনেক স্বপ্ন নিয়ে মেয়েকে মাদরাসায় পড়াচ্ছি। মেয়েটা খুব মেধাবী ছিল। আমার সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। মেয়ের সাথে স্ত্রীও চলে যাওয়াতে আমি একা হয়ে গেলাম। আল্লাহ দু’জনকে যেন জান্নাতবাসী করেন।’

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, বৃষ্টিতে গোসল করে গোয়াল ঘরে উঠতে গিয়ে প্রথমে মেয়ে বিদ্যুতায়িত হন। পরে তাকে উদ্ধার করতে গেলে মাও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলেই মা ও মেয়ে দু’জনই মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
প্রধান উপদেষ্টার সfথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হিলি স্থলবন্দরে ভারত থেকে আবারো আলু আমদানি শুরু শেখ হাসিনাকে কি বাংলাদেশের হাতে তুলে দেবে ভারত? আরো ২ মামলায় গ্রেফতার দেখানো হলো আনিসুল, সালমান, দীপু মনি ও পলককে ২৪ ঘণ্টার ব্যবধানে কথিত জমাতুল আনসার সদস্যদের জামিন বাতিল তথ্য সংশোধন ও সংযোজনের জন্য বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের খসড়া তালিকা প্রকাশ এক দিনের ব্যবধানে আবারো বাড়ল স্বর্ণের দাম অন্তর্বর্তী সরকারের প্রয়োজনে সহায়তা দিতে প্রস্তুত জাপান : রাষ্ট্রদূত

সকল