২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু - প্রতীকী

পাবনায় সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে অরশা খাতুনের (১৩) মৃত্যু হয়েছে। ঘটনার সময় তাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় তার মা আরজিনা খাতুনের (৪৫)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার আতাইকুলা থানার আতাইকুলা ইউনিয়নের কাচারপুর পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আরজিনা খাতুনের ওই গ্রামের নবাব উদ্দিন খানের স্ত্রী। তার মেয়ে অরশা খাতুন কাচারপুর দাখিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৪টার দিকে বাড়িতে টিনের চালার নিচে বৃষ্টির পানিতে গোসল করছিল মেয়ে অরশা খাতুন। গোসল করে গোয়াল ঘরে উঠতে গিয়ে লোহার দরজায় লেগে বিদ্যুৎপৃষ্ট হন। এতে বিদ্যুতের তার ছিড়ে পুরো গোয়ালঘর বিদ্যুতায়িত হয়েছে। এ সময় মেয়েকে বাঁচাতে গেলে মা আরজিনা খাতুনও বিদ্যুৎপৃষ্টে মারা যান।

স্বামী নবাব উদ্দিন খান বলেন, ‘অনেক স্বপ্ন নিয়ে মেয়েকে মাদরাসায় পড়াচ্ছি। মেয়েটা খুব মেধাবী ছিল। আমার সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। মেয়ের সাথে স্ত্রীও চলে যাওয়াতে আমি একা হয়ে গেলাম। আল্লাহ দু’জনকে যেন জান্নাতবাসী করেন।’

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, বৃষ্টিতে গোসল করে গোয়াল ঘরে উঠতে গিয়ে প্রথমে মেয়ে বিদ্যুতায়িত হন। পরে তাকে উদ্ধার করতে গেলে মাও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলেই মা ও মেয়ে দু’জনই মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
সাবেক আইনমন্ত্রী ও সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২ বৃষ্টি হবে সারা দেশেই : দুর্বল হয়েছে লঘুচাপ ভারতে রাসূলের সা: অবমাননার প্রতিবাদ হেফাজতসহ বিভিন্ন সংগঠনের দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না : খোমেনি ড. ইউনূসকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শুভেচ্ছা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক খালেদা জিয়া : এ বায়োগ্রাফি অব ডেমোক্র্যসি গ্রন্থের মোড়ক উন্মোচন রোহিঙ্গা সঙ্কট সমাধান না হলে পুরো অঞ্চল সমস্যায় পড়বে প্রয়োজন না হলেও ভারতের সাথে যৌথ রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ

সকল