২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিংড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সিংড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত -

নাটোরের সিংড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাব্বি (১৯) নামের এক যুবক নিহত ও নাটোর-বগুড়া মহাসড়কে অজ্ঞাত এক নারী (৫০) নিহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপরটি নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকার পাকা রাস্তায় ঘটে।

নিহত যুবক রাজশাহী পুঠিয়ার ফরিদ উদ্দিনের ছেলে। সে পেশায় একজন কৃষক।

জানা যায়, প্রতিবেশী ছয় বন্ধুর সাথে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লেগে পাশের পানিতে পরে নিখোঁজ হয় সে। পরে অনেক খোঁজাখুঁজির পর তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

এদিকে বুধবার ভোর রাতে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকার পাকা রাস্তার ওপর থেকে ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। তার পরনে লাল-বেগুনি প্রিন্টের মেক্সি পড়া ছিল বলে জানা গেছে।

অজ্ঞাত ওই মহিলার নাম ঠিকানা সনাক্তের চেষ্টা চলছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকবর আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
১০টি গ্রিড-সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে দরপত্র চাইতে পারে বিপিডিবি সমর্থন বজায় রাখতে জাতিসঙ্ঘ মঞ্চে জেলেনস্কি ইসরাইলি হামলায় লেবাননের একই পরিবারের ১১ সদস্য নিহত সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ দ্বি-রাষ্ট্রীয় সমাধান ফিলিস্তিনে স্থায়ী শান্তি নিশ্চিতের উপায় : বাইডেন মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা : রাশেদ খান মেনন কারাগারে চরফ্যাশনে মেঘনার পাড় থেকে নারীর লাশ উদ্ধার আ’লীগকে বাদ দিয়ে সংস্কার বা নির্বাচন অসম্ভব : জয় লেবাননে উত্তেজনা কমাতে ইরানের প্রেসিডেন্টকে ম্যাক্রোঁর অনুরোধ মোংলায় অস্ত্র-গোলাবারুদসহ ২ যুবলীগ কর্মী আটক ভারতের পছন্দের লোক রক্ত পিপাসু স্বৈরাচার শেখ হাসিনা : রিজভী

সকল