২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিংড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সিংড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত -

নাটোরের সিংড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাব্বি (১৯) নামের এক যুবক নিহত ও নাটোর-বগুড়া মহাসড়কে অজ্ঞাত এক নারী (৫০) নিহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপরটি নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকার পাকা রাস্তায় ঘটে।

নিহত যুবক রাজশাহী পুঠিয়ার ফরিদ উদ্দিনের ছেলে। সে পেশায় একজন কৃষক।

জানা যায়, প্রতিবেশী ছয় বন্ধুর সাথে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লেগে পাশের পানিতে পরে নিখোঁজ হয় সে। পরে অনেক খোঁজাখুঁজির পর তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

এদিকে বুধবার ভোর রাতে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকার পাকা রাস্তার ওপর থেকে ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। তার পরনে লাল-বেগুনি প্রিন্টের মেক্সি পড়া ছিল বলে জানা গেছে।

অজ্ঞাত ওই মহিলার নাম ঠিকানা সনাক্তের চেষ্টা চলছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকবর আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সেনা কর্মকর্তা তানজিম হত্যা : গ্রেফতার সরাসরি সম্পৃক্ত ৬ কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী ‘ছাত্রশিবির কিছু কৌশল অবলম্বন করেছে’ ধলেশ্বরীতে পানিতে ডুবে বাবা-মেয়ে নিখোঁজ বাইডেন-ইউনূস বৈঠক থেকে যে বার্তা পেল বাংলাদেশ বেনাপোলে ২৩০০ গ্রাম স্বর্ণ জব্দ, গ্রেফতার ১ রাজনৈতিক অস্থিরতায় বাংলাদেশের প্রবৃদ্ধি কমাতে পারে : পূর্বাভাস এডিবির মুসলমান সবাইকে ভালোবাসে বলেই দেশে রক্তপাত হয়নি : তারেক মনোয়ার জার্মানিতে কলার ঝুড়ি থেকে ৭০ লাখ ইউরোর কোকেন উদ্ধার বহিরাগতদের বিরুদ্ধে ইরানকে সমর্থন চীনের

সকল