১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সীমান্তে ফেলানীর মতো আর কাউকে ঝুলতে দেখতে চাই না : সারজিস

সারজিস আলম - ছবি : নয়া দিগন্ত

সীমান্ত হত্যা বন্ধে হুঁশিয়ারি দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। তিনি বলেন, আমাদের স্পষ্ট কথা, সীমান্তে ফেলানীর মতো আর কাউকে দেখতে চাই না। আজকের পর থেকে যদি সীমান্তে কোনো হত্যা হয়, হয়তো তার উপযুক্ত বিচার করা হবে, না হলে বাংলাদেশের ছাত্রজনতা সবাইকে নিয়ে এসবের বিরুদ্ধে কঠোর জবাব দেবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের প্রেরণার শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ ও দুর্নীতি, চাঁদাবাজি, সন্ত্রাস দমনের প্রতিবাদে মতবিনিময় সভায় এসব বলেন তিনি।

হিন্দু সম্প্রদায়ের মানুষদের উদ্দেশে এই সমন্বয়ক বলেন, সারাজীবন শুধু নৌকায় ভোট দেয়াটা সবচেয়ে বড় দুর্বলতা সংখ্যালঘু ভাই-বোনদের। তারা এমন দুর্বলতা নিজেরাই সৃষ্টি করেছেন। কোনোকিছু না ভেবে শুধু একটি মার্কায় ভোট দিয়েছেন। তাই আগামীতে সব কিছু ভেবেই আপনাদের কাজ করার আহ্বান জানাচ্ছি।

ছাত্রদের উদ্দেশে সারজিস বলেন, সময়ের প্রয়োজনে আপনারা রাজপথে নেমেছেন। কিন্তু সামনের বাংলাদেশে আপনাদের মতো মেধাবীদের সংসদে প্রতিনিধিত্ব করতে হবে। তাই লেখাপড়ার পাশাপাশি মেধাবী ও সৎ রাজনীতিবিদ হয়ে উঠতে হবে।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল