১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সীমান্তে ফেলানীর মতো আর কাউকে ঝুলতে দেখতে চাই না : সারজিস

সারজিস আলম - ছবি : নয়া দিগন্ত

সীমান্ত হত্যা বন্ধে হুঁশিয়ারি দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। তিনি বলেন, আমাদের স্পষ্ট কথা, সীমান্তে ফেলানীর মতো আর কাউকে দেখতে চাই না। আজকের পর থেকে যদি সীমান্তে কোনো হত্যা হয়, হয়তো তার উপযুক্ত বিচার করা হবে, না হলে বাংলাদেশের ছাত্রজনতা সবাইকে নিয়ে এসবের বিরুদ্ধে কঠোর জবাব দেবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের প্রেরণার শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ ও দুর্নীতি, চাঁদাবাজি, সন্ত্রাস দমনের প্রতিবাদে মতবিনিময় সভায় এসব বলেন তিনি।

হিন্দু সম্প্রদায়ের মানুষদের উদ্দেশে এই সমন্বয়ক বলেন, সারাজীবন শুধু নৌকায় ভোট দেয়াটা সবচেয়ে বড় দুর্বলতা সংখ্যালঘু ভাই-বোনদের। তারা এমন দুর্বলতা নিজেরাই সৃষ্টি করেছেন। কোনোকিছু না ভেবে শুধু একটি মার্কায় ভোট দিয়েছেন। তাই আগামীতে সব কিছু ভেবেই আপনাদের কাজ করার আহ্বান জানাচ্ছি।

ছাত্রদের উদ্দেশে সারজিস বলেন, সময়ের প্রয়োজনে আপনারা রাজপথে নেমেছেন। কিন্তু সামনের বাংলাদেশে আপনাদের মতো মেধাবীদের সংসদে প্রতিনিধিত্ব করতে হবে। তাই লেখাপড়ার পাশাপাশি মেধাবী ও সৎ রাজনীতিবিদ হয়ে উঠতে হবে।


আরো সংবাদ



premium cement
ফটিকছড়িতে বন্যার্তদের পুনর্বাসনে সহায়তা দিলো সেনাবাহিনী কর্ণফুলীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিসিএসআইআর চেয়ারম্যান হলেন সামিনা আহমেদ সোনারগাঁওয়ে নদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি

সকল