২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার - ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় একটি হত্যার ঘটনায় করা মামলায় ঢাকার দু’টি ওয়ার্ডের দুই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মাদ তালেবুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়েছে, বংশাল ৩৪ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানভীর (২৪) এবং ৩৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আল আমিন রাফিকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ১টা ১৫ মিনিটের দিকে বংশাল থানার আগা সাদেক রোডের বাংলাদেশ মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পুলিশ জানায়, বৈষম্যবিরোধী আন্দোলনে পিকআপ গাড়িচালক ইয়াছিন আহমেদ রাজ হত্যার ঘটনায় গত ২৫ সেপ্টেম্বর নিহতের মা সাহিদা বেগম বংশাল থানায় একটি হত্যা মামলা করেন।

সেই হত্যা মামলায় তানভীর ও আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি জামায়াতের সাথে আইআরআই’র প্রতিনিধি দলের সাক্ষাৎ আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা মঙ্গলবার ঢাকা আসছেন জাতিসঙ্ঘের মানবাধিকার প্রধান ভলকার তুর্ক ২৮ অক্টোবরের হত্যাকাণ্ড দিয়ে রাজনীতির পটপরিবর্তন হয়ে যায় : রফিকুল ইসলাম ৩২ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন নেই বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির অভিযান আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল জেলের ফ্যাসিজম বিদায় নিয়েছে, এখন মানবিক বাংলাদেশ গড়ার সময় : জুবায়ের সেনাবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ২২ জন গ্রেফতার পতিত সরকারের রাষ্ট্রপতির গুরুত্ব

সকল