২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

গোলাম দস্তগীরের বাসায় মধ্যরাতে অভিযান, যা বলল ডিবি

গোলাম দস্তগীরের বাসায় মধ্যরাতে অভিযান - ছবি : সংগৃহীত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য পরিচয় দিয়ে রোববার রাতে একদল লোক সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বাসায় তছনছ করেছে বলে অভিযোগ উঠেছে।

ঢাকার সিদ্ধেশ্বরীর ওই বাসায় সিসিটিভি ক্যামেরা ভাঙচুর এবং বাড়ির চারটি কক্ষের আসবাব ভাঙচুর ও তছনছ করেছে বলে জানা যায়। পরে ডিবির পক্ষ থেকে এই অভিযান পরিচালনার বিষয়টি নিশ্চিত করা হয়।

ডিএমপি নিউজে জানানো হয়, তারা দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে।

তার কাছে একাধিক অবৈধ অস্ত্র রয়েছে বলে দাবি করেছে ডিবি। হাসিনা গাজী সেই অস্ত্র বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দমনে ব্যবহার করেছেন বলে পুলিশ জানতে পারে। মূলত তাকে গ্রেফতারেই ওই অভিযান চালানো হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবির নিয়মিত অভিযানের অংশ হিসেবে একটি টিম আইন ও বিধি অনুসরণ করে গোলাম দস্তগীরের বাসায় তল্লাশি চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার দারোয়ান পালিয়ে যান। পরে স্থানীয় থানা পুলিশের সহায়তায় সেই বাসায় তল্লাশি অভিযান সমাপ্ত করে ডিবির টিম ঘটনাস্থল ত্যাগ করে।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এজাহারনামীয় আসামি গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের অংশ হিসেবে সেখানে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

ডিবির তল্লাশি অভিযান সম্পর্কে কোনো রকম বিভ্রান্তির সুযোগ নেই বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
সাবেক স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল কারাগারে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার আ’লীগের আমলে স্বৈরাচার বাদে সবাই ছিলেন মাজলুম : মুফতি আমীর হামজা ‘ফ্রান্স-বাংলাদেশ সম্ভাব্য রাফাল চুক্তি নিয়ে প্রতিবেদনটি অসত্য’ আ’লীগের লগি-বৈঠার তাণ্ডব : বান্দরবানে জামায়াতের বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় স্বাচিপ সভাপতি আবু সাঈদ ৫ দিনের রিমান্ডে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যক্রমে নিষেধাজ্ঞা চেয়ে রিট পাঠ্যবইয়ে যুক্ত হচ্ছে জুলাই অভ্যুত্থান ও‌ আবু সাঈদের গল্প নির্বাচনের মাধ্যমে গণ-আন্দোলনের পূর্ণতা পাবে : মঈন খান সৌদির বিনিয়োগ ও অর্থনৈতিক সহযোগিতা বাড়ানোর আহ্বান অধ্যাপক ইউনূসের

সকল