২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

সংবাদ পরিবেশনে নিরপেক্ষ নয়া দিগন্ত : ধর্ম উপদেষ্টা

ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন - ছবি : নয়া দিগন্ত

সংবাদ পরিবেশনে নয়া দিগন্ত সবসময় নিরপেক্ষ ভূমিকা রেখেছে বলে মন্তব্য করেছেন ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন।

রোববার রাজধানীর ইস্কাটনে বিয়াম মিলনায়তনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ১৫ বছর নয়া দিগন্ত মেঘাচ্ছন্ন ছিল, সেই কালোমেঘ কেটে গেছে। সংবাদ পরিবেশনে নয়া দিগন্ত ছিল নিরপেক্ষ, সেই সাথে সকল ধর্মের সংবাদ পরিবেশন ছিল সমভাবে।

আমাদেরকে আর যেন কোনো আয়না ঘরে থাকতে না হয় সকলের প্রতি এ আহ্বান জানান তিনি।

এদিকে বেলা ১১টার দিকে বিয়াম মিলনায়তনে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠানের শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন নয়া দিগন্তের অনলাইনের সাব-এডিটর মুফতি আবু সাঈদ।

উদ্বোধনী বক্তব্য দেন নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক সালাহউদ্দিন বাবর।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত আছেন দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নির্বাহী সম্পাদক মাসুমুর রহমান খলিলীসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
লুইসের বিধ্বংসী সেঞ্চুরিতে ১৯ বছর পর শ্রীলঙ্কায় ওয়ানডে জয় ওয়েস্ট ইন্ডিজের লেবাননের ১৪ গ্রামের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ ইসরাইলের ইসরাইলকে ইরানি জতির শক্তি-সামর্থ্য বুঝিয়ে দিতে হবে : ইরানের সর্বোচ্চ নেতা কাঁঠালিয়ায় ডোবায় মিলল নারীর লাশ শহীদদের স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রত্যয় জামায়াতের বকশীগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ওসমানীনগরে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বিদেশী বিনিয়োগকারীদের আগ্রহী করে কর্মসংস্থান সৃষ্টি করতে চায় অন্তর্বর্তী সরকার : নাহিদ ইসলাম ভুটানকে ৭ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ ধুনটে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘আ’লীগ তরুণ প্রজন্মের হাতে বই না দিয়ে অস্ত্র-মাদক তুলে দিয়েছে’

সকল