২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

সংবাদ পরিবেশনে নিরপেক্ষ নয়া দিগন্ত : ধর্ম উপদেষ্টা

ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন - ছবি : নয়া দিগন্ত

সংবাদ পরিবেশনে নয়া দিগন্ত সবসময় নিরপেক্ষ ভূমিকা রেখেছে বলে মন্তব্য করেছেন ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন।

রোববার রাজধানীর ইস্কাটনে বিয়াম মিলনায়তনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ১৫ বছর নয়া দিগন্ত মেঘাচ্ছন্ন ছিল, সেই কালোমেঘ কেটে গেছে। সংবাদ পরিবেশনে নয়া দিগন্ত ছিল নিরপেক্ষ, সেই সাথে সকল ধর্মের সংবাদ পরিবেশন ছিল সমভাবে।

আমাদেরকে আর যেন কোনো আয়না ঘরে থাকতে না হয় সকলের প্রতি এ আহ্বান জানান তিনি।

এদিকে বেলা ১১টার দিকে বিয়াম মিলনায়তনে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠানের শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন নয়া দিগন্তের অনলাইনের সাব-এডিটর মুফতি আবু সাঈদ।

উদ্বোধনী বক্তব্য দেন নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক সালাহউদ্দিন বাবর।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত আছেন দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নির্বাহী সম্পাদক মাসুমুর রহমান খলিলীসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
বশেমুরকৃবি’র নতুন ভিসি হলেন প্রফেসর মোস্তাফিজুর রহমান অন্যায়ের ঋণ ও ন্যায়ের দায় ডিমলায় নয়া দিগন্তের ২ দশক পূর্তি উদযাপন ফিলিপাইনে ট্রামি ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ১০০ ক্ষমতার লিপ্সা থেকেই পৈশাচিক হত্যাকাণ্ডের নেশা চেপে বসেছিল আ.লীগের : শামীম সাঈদী ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি ব্রেস্ট ক্যানসার স্ক্রিনিং ক্যাম্প অনুষ্ঠিত বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী ৫ ছাত্রলীগকর্মী গ্রেফতার ‘আগামীতে নয়া দিগন্তের পথচলা সুন্দর হোক’ ‘বিএনপি ক্ষমতায় এলে ভবদহ সমস্যার স্থায়ী সমাধান করা হবে’ সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন টঙ্গীতে পরিত্যক্ত গুদামের ছাদ ধসে নিহত ১, আহত ২

সকল