১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে : ডা. ইরান

বক্তব্য দিচ্ছেন ডা. মোস্তাফিজুর রহমান ইরান - ছবি : নয়া দিগন্ত

ফ্যাসিস্ট আওয়ামী বাকশালি অপশক্তির মিথ্যা ও ভিত্তিহীন মামলায় লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে বাংলাদেশে ফিরে আসা নির্বিঘ্ন করতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) আয়োজিত দেশনায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ডা. ইরান বলেন, ‘জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে একটি অপশক্তি ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। ৫ আগস্ট খুনি হাসিনা দেশ থেকে পালিয়ে গেলেও তার দোসররা এখনো সক্রিয়ভাবে প্রশাসনে ও আদালতের চেয়ারে বসে আছেন। ড. ইউনূস আড়াই মাস রাষ্ট্রের দায়িত্ব নিয়ে তারেক রহমানসহ বিগত ১৭ বছরের বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীদের মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করতে গড়িমসি করেছে।’

তিনি বলেন, ‘অবিলম্বে দেশনায়ক তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফিরিয়ে আনতে হবে। নিরীহ-নিরপরাধ নেতা-কর্মীদের মামলা বাদ দিতে হবে। কারণ রাষ্ট্রীয় প্রতিহিংসার রাজনীতির প্রবক্তা খুনি হাসিনা জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরী তারেক রহমানকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।’

এ সময় জিসাস সভানেত্রী নাহিদ গুলনার ইভার সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দিন নসু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের মহাসচিব রফিকুল ইসলাম, জেদ্দা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও জিসাসের সাধারন সম্পাদক মো: নুরুজ্জামান প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement