১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

`শেখ হাসিনা ও তার দলের রাজনীতি মানুষ প্রত্যাখ্যান করেছেন'

`শেখ হাসিনা ও তার দলের রাজনীতি মানুষ প্রত্যাখ্যান করেছেন' - ছবি : নয়া দিগন্ত

শেখ হাসিনা ও তার দলের রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছেন উল্লেখ করে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক বলেছেন, স্বৈরাচারী শেখ হাসিনার থিউরি বাংলাদেশে আর চলবে না। শুক্রবার শরীয়তপুরের জাজিরায় কাজিরহাট আব্দুর রাজ্জাক উচ্চ বিদ্যালয় মাঠে খেলাফত মজলিস আয়োজিত গণসমাবেশে এসব কথা বলেন তিনি।

মামুনুল হক বলেন, হাসিনা কখনো বাংলাদেশের মানুষের জন্য রাজনীতি করেননি। তার পিতার হত্যার প্রতিশোধ নেয়ার জন্য রাজনীতি করেছেন। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী নয়, তিনি ভারতের একটি অঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হতে চেয়েছিলেন।

তিনি বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, আওয়ামী লীগকেও ধ্বংস করেছেন। তিনি এমন একজন নেতা যিনি ছাত্র-জনতার বিপ্লবের মুখে নেতাকর্মীদের বিপদে ফেলে পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে গেছেন।

তিনি আরো বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে যখন দেশের সর্বস্তরের মানুষ ন্যায্য অধিকারের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলনে নেমেছিল। তখন শেখ হাসিনার নির্দেশে আন্দোলনকারীদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। ছাত্র-জনতার নেতৃত্বে সম্মিলিত প্রচেষ্টায় আমরা বিজয় অর্জন করেছি। যদি আমাদের নিজেদের মধ্যে বিভেদ দেখা যায়, ঐক্যমত হতে না পারি তবে পরাজিত শক্তি আবার সুযোগ নিবে। তাই সকলকে বিভেদ ভুলে একসাথে কাজ করতে হবে।

সমাবেশে মাওলানা জালালুদ্দিন আহমদকে আগামী নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে খেলাফত মজলিসের (রিক্সা প্রতীক) প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন মামুনুল হক।

জাজিরা উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা নুরুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, জেলা শাখার সভাপতি মাওলানা শাব্বীর আহমদ উসমানী।


আরো সংবাদ



premium cement
বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আজহারীকে মালয়েশিয়া বিমানবন্দরে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর মুক্ত আকাশে মেঘ দেখলেই উৎকণ্ঠায় থাকেন ভবদহপাড়ের বাসিন্দারা বাবুগঞ্জে সওজের জমি দখল করে দোকানঘর নির্মাণ গলাচিপায় ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান চলছে ভারপ্রাপ্ত প্রধানদের অধীনে কমলগঞ্জে ও শাহাবাজপুরে জনপ্রিয় পাহাড়ি সবজি ‘বাঁশ কোড়ল’ গৌরীপুরে সরকারি জমিতে আ’লীগ কার্যালয়সহ ১৫৭টি স্থাপনা ফুলবাড়ীতে আগাম জাতের ধান কাটা-মাড়াইয়ের ধুম বানিয়াচং ও আত্রাইয়ে বজ্রপাতে দ্ইু মৎস্যজীবীর মৃত্যু সোনারগাঁওয়ে বিএনপি নেতার পূজামণ্ডপ পরিদর্শন সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ দাফনে অর্থ সহায়তা

সকল