২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে তথ্য উপদেষ্টার শোক

উপদেষ্টা মো. নাহিদ ইসলাম - ফাইল ছবি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি, বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

মঙ্গলবার এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উপদেষ্টা বলেন, রুহুল আমিন গাজীর মৃত্যুতে বাংলাদেশ একজন গুণী সাংবাদিককে হারালো। তাঁর চলে যাওয়া গণমাধ্যমের জন্য অপূরনীয় ক্ষতি।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৯টায় রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিন গাজী ইন্তেকাল করেন। সোমবার থেকে তিনি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
এলাকায় ফিরতে টাকা দিতে হচ্ছে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢাকা-অটোয়ার সম্পর্ক জোরদারে তৌহিদ-মেলানির আলোচনা আরেক মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলক-দীপু মনি রিয়াল মাদ্রিদের ‘কঠিন’ জয় বগুড়ায় আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামালসহ ৯১ জনের নামে হত্যা মামলা ইতালি-পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ড. ইউনূস জাতিসঙ্ঘে বাইডেনের ভাষণে ইউক্রেন-গাজা যুদ্ধের উপর গুরুত্ব আরোপ আমরা এভাবে চলতে দিতে পারি না : জাতিসঙ্ঘ মহাসচিব নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সাথে কাজ করছে সেনাবাহিনী : জেনারেল ওয়াকার অজিদের থামিয়ে সিরিজে ফিরল ইংল্যান্ড সঞ্চয়পত্রে মেয়াদপূর্তির দিনই মিলবে আসলসহ মুনাফার টাকা

সকল