২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সকল হত্যাকাণ্ডের বিচার করা হবে : উপদেষ্টা নাহিদ

তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মো: নাহিদ ইসলাম - সংগৃহীত

তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মো: নাহিদ ইসলাম বলেছেন, প্রতিটি জীবনের মূল্য আছে, সকল হত্যাকাণ্ডের বিচার করার পাশাপাশি সবাই যেন সুবিচার পায় সে বিষয়টিও নিশ্চিত করা হবে।

গতকাল শনিবার নারানখাইয়া, স্বনির্ভর এলাকায় নিহত মামুন, জুলান চাকমা ও রুবেল ত্রিপুরার পরিবারের সদস্যদের সাথে খাগড়াছড়ি সার্কিট হাউজে সাক্ষাৎকালে উপদেষ্টা একথা বলেন।

সাক্ষাৎকালে নিহতের পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিচার চাওয়ার পাশাপাশি উপদেষ্টার মাধ্যমে সরকারের কাছে সহায়তা প্রার্থনা করেন।

উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন, অবশ্যই প্রতিটি হত্যাকাণ্ডের বিচার হবে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের প্রত্যেককে বিচারের আওতায় আনা হবে। আইন হাতে তুলে নেয়ার অধিকার কারো নাই। নিহতদের পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি যেকোনো প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন উপদেষ্টা।

পাহাড়িদের আতঙ্কিত হওয়ার কিছু নাই উল্লেখ করে এ ঘটনা যেন অন্য কোন খাতে প্রবাহিত না করা হয় এবং এ ঘটনা নিয়ে পাহাড়ি-বাঙালিদের মধ্যে যেন বিভেদ না হয় সে বিষয়ে তিনি নিহতদের পরিবারকে অনুরোধ করেন।

নাহিদ ইসলাম বলেন, বাংলাদেশে বিভিন্ন জনগোষ্ঠীর মানুষ বসবাস করে, তাদের সবার অধিকার সমান। দুই জনগোষ্ঠীর বিভেদ নতুন করে উস্কে দেয়ার পাঁয়তারা চলছে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকাতে হবে।

সাক্ষাৎকালে খাগড়াছড়ি জেলা প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
প্রধান উপদেষ্টার সাথে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ কাজে ফেরেননি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন প্রকল্পের ভারতীয় কর্মকর্তারা রাঙ্গামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার রামাল্লায় ৪৫ দিন আল জাজিরার অফিস বন্ধের নির্দেশ ইসরাইলি সেনাদের আরেক মামলায় পুনরায় গ্রেফতার দীপু মনি, পলক, রুপা ও শাকিল খাগড়াছড়িতে ৭২ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন চলছে হিজবুল্লাহর অবস্থানে ইসরাইলের ৪০০ হামলা কলাপাড়ায় নবজাতককে রেখে পালিয়েছেন মা ভারতকে ইলিশ দেয়ার কারণ জানালেন উপদেষ্টা ফরিদপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নড়াইলের ২ কলেজছাত্র নিহত জাবিতে গণপিটুনিতে হত্যা : আরেক শিক্ষার্থী গ্রেফতার

সকল