০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাংলাদেশ সমাজকল্যাণ সমিতির কমিটি গঠিত

বাংলাদেশ সমাজকল্যাণ সমিতির কমিটি গঠিত - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ সমাজকল্যাণ সমিতির ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে অধ্যাপক ড. গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠিত হয়।

কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক যুগ্ম সম্পাদক, বেগম রোকেয়া হল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হল, ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ ও সিনেট সদস্য অধ‌্যাপক তাহ‌মিনা আখতারকে আহ্বায়ক ও বাংলাদেশ সংবাদপত্র ফাউন্ডেশনের মহাসচিব সাঈদুল হোসেন সাহেদকে সদস্য সচিব করা হয়েছে।

সভায় দেশের যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে সমাজ কল্যাণ ও সমাজকর্ম বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীগণ এই সমিতির সদস্য হতে পারবেন বলে সিদ্ধান্ত হয়।

সমিতির অন্য সদস্যরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ‌্যাপক ড. গোলাম রব্বানী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ‌্যাপক ড. ফখরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ এ বি এম মোশাররফ হোসেন, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ শহীদুজ্জামান, অতিরিক্ত সচিব লাভলুর রহমান, কর কমিশনার নুরুজ্জামান খান, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাড‌ভো‌কেট কামরুল ইসলাম সজল, অডিট অধিদফতরের মহাপরিচালক, নুরুল ইসলাম হান্নান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক, জা‌হিদুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি, আশরাফুজ্জামান দোলা, উপ পুলিশ কমিশনার তেজগাঁও জোন মোহাম্মদ রুহুল কবীর খান, উপসচিব নাজমুল হো‌সেন সোহাগ, এমটিবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খায়রুল ইসলাম, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের বিভাগীয় প্রধান অধ‌্যাপক আবদুর রাজ্জাক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ‌্যাপক ড. মিজানুর রহমান, বেগম বদরুন্নেসা সরকারি কলেজের অধ‌্যাপক শাহীনা সুলতানা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ‌যোগী অধ‌্যাপক মোস্তা‌ফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলী আজম জু‌য়েল ও বিশিষ্ট সমাজকর্মী ওমর ফারুক এলিন প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement