২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের জন্য কর্ণিয়াল টিস্যু পরিবহন করল বিমান

- ছবি : নয়া দিগন্ত

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুরোধক্রমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত দু’জনের চোখের কর্ণিয়া ট্রান্সপ্লান্টেশনের জন্য নেপাল থেকে অতি সংবেদনশীল কর্ণিয়াল টিস্যু কোনো ধরনের চার্জ ছাড়া দেশে পরিবহন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

রোববার (২০ অক্টোবর) কাঠমান্ডু থেকে বিজি ৩৭২ ফ্লাইটের মাধ্যমে ঢাকায় পরিবহনের পর তা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. নওরোজ ফেরদৌস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক এয়ারপোর্ট সার্ভিস মো: রাশেদুল করিম ও অন্যান্য কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
গণমাধ্যমের ফ্যাসিস্টদের বহিষ্কার করতে হবে : মাহমুদুর রহমান ইসলামী সাহিত্যের বিকাশে বইমেলা নতুন মাত্রা যোগ করবে : ধর্ম উপদেষ্টা ইসরাইলের গোয়েন্দা ঘাঁটিতে হিজবুল্লাহর হামলা, তেলআবিবে জরুরি অবস্থা হেলথ টিপস জুলাই বিপ্লবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সিট পাওয়ার স্বপ্ন পূরণ হয়েছে জুলাই বিপ্লবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সিট পাওয়ার স্বপ্ন পূরণ হয়েছে লেবানন থেকে ফিরলেন ৫৪ বাংলাদেশী বিশেষজ্ঞ তৈরির পরীক্ষায় কেউ পাস না করার ফল দেখে বিস্মিত চিকিৎসকরা সিলেটে পুরনো কূপে নতুন করে গ্যাসের সন্ধান গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধ করুন : হেফাজতে ইসলাম বিদেশী প্রকল্পের আওতায় সংস্কার চায় না সিপিএএ

সকল