২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের জন্য কর্ণিয়াল টিস্যু পরিবহন করল বিমান

- ছবি : নয়া দিগন্ত

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুরোধক্রমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত দু’জনের চোখের কর্ণিয়া ট্রান্সপ্লান্টেশনের জন্য নেপাল থেকে অতি সংবেদনশীল কর্ণিয়াল টিস্যু কোনো ধরনের চার্জ ছাড়া দেশে পরিবহন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

রোববার (২০ অক্টোবর) কাঠমান্ডু থেকে বিজি ৩৭২ ফ্লাইটের মাধ্যমে ঢাকায় পরিবহনের পর তা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. নওরোজ ফেরদৌস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক এয়ারপোর্ট সার্ভিস মো: রাশেদুল করিম ও অন্যান্য কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল