১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শহীদ হাফেজ আমিনুলের সন্তানদের দায়িত্ব নিল ইত্তেফাকুল উলামা

শহীদ হাফেজ আমিনুলের সন্তানদের দায়িত্ব নিল ইত্তেফাকুল উলামা ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে উত্তরা আজিমপুরে পুলিশের গুলিতে নিহত ত্রিশালের হাফেজ আমিরুল ইসলামের পরিবারের পাশে দাঁড়ালেন ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখা। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে হাফেজ আমিরুল ইসলামের পরিবারের সাথে দেখা করে খোঁজখবর নেন, নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন এবং কবর জিয়ারত করেন। এ সময় তারা বলেন, নিহত পরিবারগুলোর পাশে দাঁড়ানো সরকারের নৈতিক দায়িত্ব। পাশাপাশি আহতদের সুচিকিৎসারও দাবি জানান তারা। ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি জহিরুল ইসলাম বলেন, নিহত হাফেজ আমিরুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে সন্তানের লেখা-পড়ার দায়িত্ব নিয়েছে ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখা। আমরা সবসময় তাদের সাথে যোগাযোগ রাখব শহীদ আমিরুলের সন্তানদের লেখা-পড়ার জন্য যখন যা প্রয়োজন আমাদের সংগঠন করবে ইনশাল্লাহ। ইত্তেফাকুল উলামার পক্ষে উপস্থিত ছিলেন মাওলানা তোফায়েল আহমেদ বইলরী, হাফেজ মোজাম্মেল হক, মাওলানা আবুল বাশার, মাওলানা মুফতি সাইফুল ইসলাম, বাগান ইসলামী আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান ও মো: আব্দুল মমিন প্রমুখ। - ছবি : নয়া দিগন্ত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে উত্তরা আজিমপুরে পুলিশের গুলিতে নিহত ত্রিশালের হাফেজ আমিরুল ইসলামের পরিবারের পাশে দাঁড়ালেন ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখা।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে হাফেজ আমিরুল ইসলামের পরিবারের সাথে দেখা করে খোঁজখবর নেন, নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন এবং কবর জিয়ারত করেন।

এ সময় তারা বলেন, নিহত পরিবারগুলোর পাশে দাঁড়ানো সরকারের নৈতিক দায়িত্ব। পাশাপাশি আহতদের সুচিকিৎসারও দাবি জানান তারা।

ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি জহিরুল ইসলাম বলেন, নিহত হাফেজ আমিরুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে সন্তানের লেখা-পড়ার দায়িত্ব নিয়েছে ইত্তেফাকুল উলামা ত্রিশাল উপজেলা শাখা। আমরা সবসময় তাদের সাথে যোগাযোগ রাখব শহীদ আমিরুলের সন্তানদের লেখা-পড়ার জন্য যখন যা প্রয়োজন আমাদের সংগঠন করবে ইনশাল্লাহ।

ইত্তেফাকুল উলামার পক্ষে উপস্থিত ছিলেন মাওলানা তোফায়েল আহমেদ বইলরী, হাফেজ মোজাম্মেল হক, মাওলানা আবুল বাশার, মাওলানা মুফতি সাইফুল ইসলাম, বাগান ইসলামী আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান ও মো: আব্দুল মমিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল