১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেওয়ানগঞ্জে পানিতে ডুবে শিশু নিখোঁজ

দেওয়ানগঞ্জে পানিতে ডুবে শিশু নিখোঁজ - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জে বন্যার পানিতে ডুবে ইয়াছিন (৯) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

সে চুকাইবাড়ী ইউনিয়নের চর হলকা হাবড়া বাড়ি গ্রামের লাল মিয়ার ছেলে বলে জানা গেছে।

ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মো: আশরাফ আলী জানান, মঙ্গলবার দুপুরের দিকে আমার ওয়ার্ডের কৃষক লাল মিয়ার বাড়ির সামনে বন্যার পানিতে পড়ে তার ছেলে ইয়াছিন নিখোঁজ হয়। স্থানীয় লোকজন ও ডুবুরিরা সারা দিন ধরে পানিতে শিশুটির খোঁজ করে চলেছে। তাকে এখনো পাওয়া যায়নি।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মো: মাজহারুল ইসলাম নয়া দিগন্তকে জানান, আজ একটি বাচ্চা পানিতে পড়ে মারা গেছে বলে শুনেছি। তবে আমাদের কাছে কেউ বিস্তারিত কিছু বলেননি। এ মুহূর্তে আমি পুরো ঠিকানা বলতে পারছি না।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস নয়া দিগন্তকে জানান, শুনেছি দেওয়ানগঞ্জের কোথাও একটি শিশু পানিতে পড়ে মারা গেছে। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো তথ্য দেননি।

দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের ইউপি সদস্য মো: শফিকুল ইসলাম বাদল মেম্বার জানান, আমাদের চুকাইবাড়ি ইউনিয়নের চর হলকা হাবড়াবাড়ি গ্রামের কৃষক লাল মিয়ার ৯ বছর বয়সী ছেলে ইয়াছিন মিয়া মঙ্গলবার দুপুরে বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয়েছে। এখন পর্যন্ত তাকে খোঁজে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল