২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

ময়মনসিংহে ড্রাম ট্রাক-সিএনজি সংঘর্ষে অন্তঃসত্ত্বা নিহত, আহত ৫

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ড্রাম ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সাদিয়া আক্তার (২৫) নামের এক অন্তঃসত্ত্বার মৃত্যু হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে গফরগাঁও-ময়মনসিংহ সড়কের সুতিয়াখালী ফুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সাদিয়া আক্তার গফরগাঁও উপজেলার পৌর শহরের ইমামবাড়ি এলাকার মোহাম্মদ তামিমের স্ত্রী।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো: শফিক উদ্দিন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অন্তঃসত্ত্বার সাদিয়া আক্তার গফরগাঁও থেকে সিএনজিচালিত অটোরিকশায় সিজারিয়ান অপারেশন করার জন্য ময়মনসিংহ যাচ্ছিলেন। পথে গফরগাঁও-ময়মনসিংহ সড়কের শেষ মোড় এলাকা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদিয়ার মৃত্যু হয় এবং তার পাঁচ বছরের শিশু সন্তান ও স্বজন সিএনজিচালকসহ আরো চার থেকে পাঁচজন গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো: শফিক উদ্দিন আরো বলেন, নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা আছে এবং আহতরা বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে ট্রেন চলাচল বন্ধ করে ১০ দফা আদায়ে অবস্থান কর্মসূচি ভাঙ্গায় প্রাইভেটকারের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত নারায়ণগঞ্জে যুবদল নেতাকে হত্যা : শামীম ওসমানসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা গাজীপুরে যুবলীগ নেতাসহ ৫ পুলিশ সদস্যের নামে মামলা মস্কো থেকে উত্তর কোরীয় সৈন্য প্রত্যাহার, সিউলে রুশ রাষ্ট্রদূতকে তলব বাংলাদেশের লজ্জার দিনে ভালো নেই দক্ষিণ আফ্রিকাও রাজবাড়ীতে অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার ঢাবির অধিভুক্তি বাতিল চেয়ে সড়ক অবরোধ ৭ কলেজের শিক্ষার্থীদের চৌগাছায় ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই আহত চান্দিনায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত সাবেক মন্ত্রী ইমরান ৩ দিনের রিমান্ডে

সকল