২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

ভালুকায় জঙ্গল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

ভালুকায় জঙ্গল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় জঙ্গল থেকে মো: দুলাল উদ্দিন মণ্ডল (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ অক্টোবর) সকালে উপজেলার রাজৈ ইউনিয়নের সোহাল গ্রামের জঙ্গল বেষ্টিত একটি রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মো: দুলাল উদ্দিন মণ্ডল ওই গ্রামের মরহুম হাফিজ উদ্দিন মণ্ডলের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার (১৯ অক্টোবর) বিকেলে স্থানীয় বোর্ড বাজারে যান দুলাল। পরে রাতে খোঁজ নিতে গিয়ে নিজ বাড়ির অদূরে উত্তরপাড়ায় ডুবাইল বিলের পড়ে একটি রাস্তার পাশে জঙ্গলে তার লাশ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাশের মুখ-মণ্ডলে আচড়ের চিহৃ রয়েছে বলে জানান লাশ উদ্ধারকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নূর কাশেম জানান।

ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) শামছুল হুদা খান জানান, ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল