১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স

বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স - ছবি : নয়া দিগন্ত

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন।

শুক্রবার (১১ অক্টোবর) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বন্যাকবলিত বিভিন্ন গ্রাম পরিদর্শন ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শুক্রবার সকালে ধারা বাজার থেকে ট্রলারযোগে ধারা ইউনিয়নের বন্যাকবলিত গড়পাড়া, বীরগুছিনা, আমতৈল ইউয়নের নাগলা বাজার, ধোপাগুছিনা, খন্ডল, সোয়ারীকান্দা, কোদালিয়া, ধুরাইল ইউনিয়নের ঝাউগড়া, ডোবারপাড়, চর গোরকপুর গ্রামে ত্রাণ বিতরণকালে বন্যার্ত মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ করে বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় ঘর বাড়ি, জমির ফসল, ফিশারিজের মাছ হারিয়ে দিশেহারা। বাড়ি ঘরে পানি ওঠায় রান্না করার সুযোগ নাই। পানি প্লাবিত এলাকায় গবাদি পশু নিয়েও মানুষ বিপাকে রয়েছে।

তিনি সরকারের প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করার আহ্বান জানিয়ে বলেন, এককভাবে রাজনৈতিক দল বা ব্যক্তি বা সংগঠনের পক্ষে লাখ লাখ ক্ষতিগ্রস্ত মানুষকে পর্যাপ্ত সহযোগিতা বা পুনর্বাসন সম্ভব নয়। সরকারকেই সমন্বিত উদ্যোগ নিয়ে ক্ষতিগ্রস্ত সকলের জন্য পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি নিতে হবে।


আরো সংবাদ



premium cement
অর্থ পাচারে জড়িত আ’লীগের ৭০ মন্ত্রী-এমপি ও প্রভাবশালী রাজনৈতিক ফায়দা নেয়ার সুযোগ কাউকে দেয়া হবে না: তথ্য উপদেষ্টা লেবাননে জাতিসঙ্ঘ শান্তিরক্ষীদের ওপর ইসরাইলি হামলা : বিশ্বজুড়ে নিন্দা কালেমাখচিত কালো পতাকা মিছিলের নেপথ্যে কারা বিভক্ত জাতি কখনো উন্নতি করতে পারে না : ডা: শফিকুর রহমান ১০০ টাকার নিচে নেই কোনো সবজি, নিম্নমুখী ডিমের দাম গুলিতে নেসারের বাহুর হাড় টুকরা টুকরা হয়ে গেছে লুটপাটই সাধনের সাধনা বিএনপির নাম ভাঙিয়ে অনেকে ফায়দা লোটার চেষ্টা করছে : রিজভী নোবেল শান্তি পুরস্কার পেল জাপানের পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন মিয়ানমার নৌবাহিনীর হাতে বাংলাদেশী জেলে হত্যার প্রতিবাদ ঢাকার

সকল