১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মামনি আক্তার (৩০) ও সফিয়া খাতুন (৬০) নামে দু’নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো সাতজন।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌর এলাকার খিরু ব্রিজের দক্ষিণ পাড়ে এবং সকালে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া ভালুকা ফিড মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুফিয়া খাতুন শ্রীপুর উপজেলার শৈলাপ গ্রামের সাহেব আলীর স্ত্রী। আর নিহত মামনি আক্তারের পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

আহতরা হলেন শ্রীপুর উপজেলার কাউরাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৫), ওই উপজেলার শৈলাট গ্রামের মরহুম হামেদ আলীর ছেলে সাহেব আলী (৭০), গফরগাঁও পাকলা থানার লিটন মিয়ার ছেলে রনি মিয়া (২৫), ওই থানার মরহুম হুদা মিয়ার স্ত্রী পারভীন (৪৫) ও কিশোরগঞ্জের হুসেনপুর উপজেলার রুবেল মিয়ার স্ত্রী সুরাইয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ‘দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার আসাদ চৌধুরীর স্ত্রী মামনি আক্তার ও ছেলে আব্দুল্লাহ আল ফোয়াদকে (৪) নিয়ে তার ভাই হাসানুল ইসলাম মোটরসাইকেলে করে বাবার বাড়ি গফরগাঁওয়ের দীঘা গ্রাম থেকে স্বামীর বাড়ি যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা খিরু ব্রিজের দক্ষিণ পাড়ে একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মামনি আক্তার মারা যান। এ সময় নিহতের ভাই ও শিশুটি আহত হন।’

এদিকে সকালে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া ভালুকা ফিড মিলের সামনে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশা এবং মোটরসাইকেলের সংঘর্ষে সুফিয়া খাতুন (৬০) নামের এক সিএনজি যাত্রী নিহত হন। এ সময় চালকসহ আরো পাঁচজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানার সাব-ইন্সপেক্টর (এসআই) নূর কাশেম ও ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল জানান, ‘আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পূজার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে দিন-রাত কাজ করছি : ফারুক-ই-আজম যেকোনো নাশকতা মোকাবেলায় র‌্যাব প্রস্তুত আছে : ডিজি তাঁতীবাজারে পূজামণ্ডপে বোতল নিক্ষেপ-ছুরিকাঘাত মালয়েশিয়া বিমানবন্দরে আজহারীকে আটকে দিল পুলিশ, পাঠানো হচ্ছে ফেরত নাঙ্গলকোটে কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই

সকল