০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে স্কুল ক্যাম্পাসে নৈশপ্রহরীকে খুন

ঈশ্বরগঞ্জে স্কুল ক্যাম্পাসে নৈশপ্রহরীকে খুন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জা‌টিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের নৈশপ্রহরী আরমানকে (২৪) স্কুল ক্যাম্পাসে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে নিহত হন তিনি। এটিকে রহস্যময় হত্যাকাণ্ড বলছেন এলাকাবাসী।

নিহত আরমান মিয়া জাটিয়া গ্রামের মরহুম লোকমান হেকীমের ছেলে।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের জা‌টিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ে মো: আরমান মিয়া ২০২১ সালের ৮ ডিসেম্বর নৈশপ্রহরী হিসেবে যোগদান করেন। যোগদানেরর পর থেকে তিনি সুনামের সাথে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে আসছিলেন। প্রতিদিনের মতো সোমবার দিবাগত রাতেও স্কুল ক্যাম্পাসে তিনি ডিউটিরত ছিলেন।

প্রতিবেশীরা জানান, সকাল ৭টার দিকে স্কুলের ভেতর থেকে গোঙ্গানির শব্দ শুনে জানালার ফাঁক দিয়ে দেখতে পান নৈশপ্রহরী আরমান রক্তমাখা অবস্থায় শিক্ষক মিলনায়তনে উপুড় হয়ে পড়ে আছেন। পরে আরমানের বাড়িতে খবর দিলে চাচি ফাতেমা খাতুনসহ পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী ফরিদ উদ্দিন বলেন, এ হত্যাণ্ডটি একটি রহস্যময় ও পরিকল্পিত বলে মনে হচ্ছে।

আরমানের মা শামছুন্নাহার ঝর্ণা বলেন, আমার ছেলেকে যারা মেরেছে, আমি তাদের ফাঁসি চাই। আমি জানি, কারা আমার ছেলেকে হত্যা করেছে। আমি পুলিশের কাছে সব বলব।

প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন বলেন, আরমান খুবই ভালো ছেলে ছিল। ওকে যারা মেরেছে, আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান বলেন, ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদেরর সনাক্ত করতে সক্ষম হব।


আরো সংবাদ



premium cement