১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে ন্যান্সি

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি - ছবি - ইন্টারনেট

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান ২০২৩ এ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মূল্যায়নপূর্বক পুরস্কার প্রাপকদের নাম সুপারিশ করার জন্য ১৩ সদস্যের ‘জুরি বোর্ড’ পুনর্গঠন করা হয়েছে। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে সভাপতি করে গঠিত জুরি বোর্ডে স্থান পেয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

রোববার এক প্রজ্ঞাপনের মাধ্যমে প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

ন্যান্সি বলেন, ভীষণ সম্মানিত বোধ করছি। ধন্যবাদ জানাচ্ছি সংশ্লিষ্ট সবাইকে যারা আমাকে এই কাজের জন্য উপযুক্ত মনে করেছেন। একইসাথে দেশবাসীর কাছে দোয়া চাই, যেন আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

জুরি বোর্ডে আরো আছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, অভিনেত্রী অপি করিম, সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ, নির্মাতা জাহিদুর রহিম অঞ্জন, চিত্রগ্রাহক বরকত হোসেন।

বোর্ডে সদস্যসচিব হিসেবে আছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান। আরো আছেন বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র অধিশাখার প্রধান।

জুরিবোর্ডের সদস্য হিসেবে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের সভাপতি এস এম ইমরান হোসেন ও সাংবাদিক ওয়াহিদ সুজন।

উল্লেখ্য, নীতিমালা অনুযায়ী সুপারিশ প্রণয়ন করে জুরি বোর্ড আগামী দুই মাসের মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিবেদন দাখিল করবে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।


আরো সংবাদ



premium cement