১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আহ্বান পার্বত্য উপদেষ্টার

-

বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের পাশে থেকে সহযোগিতায় এগিয়ে আসার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা। তিনি শুক্রবার খাগড়াছড়িতে বানভাসি মানুষের মধ্যে ছুটে আসেন এবং এ সময় বলেন, এবারের অপ্রত্যাশিত বন্যা আমাদের যে ক্ষতি করল তা থেকে সবাইকে শিক্ষা নিতে হবে।
উপদেষ্টা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ শেষে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে খাগড়াছড়ির প্রশাসন, সুশীল সমাজ, সাংবাদিক ও ছাত্র-জনতার সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপদেষ্টা সুপ্রদীপ চাকমা এ আহ্বান জানান।

বন্যার ভয়াবহতার কথা উল্লেখ করে উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেন, ধানক্ষেতে মহিলা কলেজ নির্মাণের জন্য জায়গা নির্বাচন করা মোটেই উচিত হবে না। আলুটিলার উঁচু জায়গায় মহিলা কলেজ নির্মাণ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন উপদেষ্টা।
মতবিনিময় সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন এবং নিহত ও আহতদের প্রতি সমবেদনা জানানো হয়। উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামের প্রত্যেক জেলায় দুইজন করে ছাত্র প্রতিনিধি রাখা হবে।


আরো সংবাদ



premium cement