২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শিক্ষার্থীদের যোগ্য ও দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে : প্রফেসর ইউনুস

-

বরিশাল শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস বলেছেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের যোগ্য ও দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে। এই গড়ে তোলার কাজটি বরিশাল মেট্রোপলিটন কলেজ সঠিকভাবে করছে বলে আমার দৃঢ় বিশ্বাস।
তিনি বলেন, শিক্ষার্থীদের ভালো রেজাল্ট যেমন করতে হবে, তেমনি সঠিক শিক্ষাগ্রহণের মাধ্যমে নিজেদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে, তাহলেই গড়ে উঠবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। লক্ষ্য অর্জিত হবে সরকারের রুপকল্প ভিশন ২০৪১। মহামারী করোনার কারণে তোমাদের লেখা পড়ায় যাদের ঘাটতি রয়েছে তা সামনের দিনগুলোতে পূরণ করে নিতে হবে। মাদকের কবল হতে নিজেদের রক্ষা করতে হবে।
গত মঙ্গলবার বরিশাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে বরিশাল মেট্রোপলিটন কলেজ আয়োজিত নবীনবরণ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস এসব কথা বলেন।
বরিশাল মেট্রোপলিটন কলজের অধ্যক্ষ প্রফেসর এস এম আলী নেছারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল এইচএসটিটিআইর পরিচালক প্রফেসর মো: শাহ আলম। বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন কলেজের উপদেষ্টা ও সরকারি বিএম কলেজ বাংলা বিভাগের সাবেক চেয়ারম্যান শিক্ষাবিদ আ খা মো: আবদুর রব ও প্রফেসর জাহান আরা বেগম। শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন কলেজের চেয়ারম্যান সাংবাদিক আযাদ আলাউদ্দীন, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মো: মাহাব্বাতুল্লাহ, নির্বাহী পরিচালক মো: নাসির উদ্দিন, আতিক মাহমুদ বাবুল ও আমান উল্লাহ আমান। পরিচালক সফিউল্লাহ রায়হান, কাওসার হোসাইনহ অন্যান্য পরিচালক, শেয়ার হোল্ডার, শিক্ষক, কর্মকর্তা ও অভিভাবকসহ কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement