২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাঙ্গামাটি-বান্দরবান সীমান্তে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত ৩, আহত ২

-

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দুই পক্ষের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে জেলার রাজস্থলী-বান্দরবান সীমান্তবর্তী বালুমুড়া পাড়ার পার্শ্ববর্তী কেঁচিপাড়াতে মগ লিবারেশন পার্টি ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের গোলাগুলিতে তিনজন নিহত ও দুইজন আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি গ্রুপের স্বশস্ত্র সন্ত্রাসীরা মগ লিবারেশন পার্টির সদস্যদের টহল দলকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে ঘটনা স্থলেই মগ লিবারেশন পার্টির তিন সদস্য নিহত ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুকযুদ্ধে লিপ্ত হয়।
নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম অং থোয়াই মার্মা (৪৫)। তিনি জামছড়ির থাংকুই পাড়ার থুই খয় মিঙ মার্মার ছেলে। নিহত অং থোয়াই মার্মা এমএনপির গাইড ছিল বলেও জানা গেছে।
বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানিয়েছেন, ঘটনাস্থলটি রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে।
এ দিকে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন জানান, বান্দরবান-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তারা না পৌঁছানো পর্যন্ত ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছি না।


আরো সংবাদ



premium cement
ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার : প্রধান উপদেষ্টার মিডিয়া উইং ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী আজ থেকে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত জুলাই-আগস্ট পরবর্তী বাংলাদেশে নতুন ধারার রাজনীতি সূচনা করবে ছাত্রদল ফলো-অনের শঙ্কায় বাংলাদেশ রাঙ্গামাটিতে সংঘর্ষ-ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি

সকল